Banglalink Free 1gb - বাংলালিংক ফ্রি ইন্টারনেট 2024 - বাংলালিংক রেফার কোড

যেকোন বাংলালিংক নতুন সিমে বিভিন্ন অফার দিয়ে থাকে। তারমধ্যে অন্যতম হচ্ছে রেফার কোড ব্যবহার করে  ১জিবি ফ্রি ইন্টারনেট লুফে নেওয়া। আজকের এই আর্টিকেলে বাংলালিংক সিমে একদম ফ্রিতে ১জিবি বোনাস পাওয়ার টিপস শেয়ার করব।

Banglalink Free 1gb

আজকের এই আর্টিকেলটি অনুসরণ করে আপনি আপনার Banglalink সিমে একদম ফ্রিতে 1GB ইন্টারনেট পাবেন। বাংলালিংক সিমের এই দারুণ অফারটি পেতে হলে আপনাকে অবশ্যই সম্পূর্ণ আর্টিকেলটি ফলো করতে হবে। 

1GB ফ্রি ইন্টারনেট ফ্রি পাওয়ার উপায় :

রেফার কোড ব্যবহার করে ১জিবি ফ্রিতে পেতে নিচের ধাপগুলা অনুসরণ করুন। (বিদ্রঃ অবশ্যই নতুন সিম হতে হবে এবং প্রথমবার লগইন করতে হবে)

ধাপ - ০১ : প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে MY BL অ্যাপসটি আপনার Android ফোনে ডাউনলোড করে নিন। এছাড়াও আপনি এই লিংক থেকে বাংলালিংক অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন।



ধাপ - ০২ : অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করুন এবং তারপর আপনার নতুন বাংলালিংক সিমটির নাম্বার দিয়ে লগইন করুন। অবশ্যই আপনি এখন পর্যন্ত যে নাম্বারটি দিয়ে বাংলালিংক অ্যাপ ব্যবহার করেন নি এমন নাম্বার দিন। 

ধাপ - ০৩ : লগইন করার পর এখান থেকে উপরে থাকা ডানদিকের থ্রি ডট বাটনে ক্লিক করুন।





ধাপ - ০৪ : থ্রি ডট বাটনে ক্লিক করার পর, এখন Rafer & Earn অপশনে ক্লিক করুন।


ধাপ - ০৫ : Refer & Earn বাটনে ক্লিক করার পর নিচের দিকে একটা ফাঁকা ঘর দেখতে পারবেন। এখানে আপনি 72B1EA5F এই কোডটি বসিয়ে Redeem  অপশনে ক্লিক করে দিন


Redeem এ ক্লিক করার কিছুক্ষণের মধ্যে আপনি ১জিবি ইন্টারনেট ফ্রি পেয়ে যাবেন। আশা করি বুঝতে পারছে। যেকোন সিমের নিত্যনতুন অফার জানতে আমাদের সাথে থাকুন। আপনার বাংলালিংক সিমে 72B1EA5F রেফার কোডটি ব্যবহার করে ফ্রিতে ১জিবি ইন্টারনেট পাবেন। তাই এখনই এই কোডটি ব্যবহার করুন ও জিনে নিন বাংলালিংক থেকে ইন্টারনেট বোনাস।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments