বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার নিয়ম। Check Banglalink Bondo SIM offers

দীর্ঘদিন সিম ব্যবহার না করলে সিম কোম্পানিগুলা উক্ত বন্ধ সিমের জন্য ভালো ভালো অফার নিয়ে আসে। আপনি যদি একজন বাংলালিংক সিম ব্যবহারকারী হয়ে থাকেন, আর আপনার ব্যবহৃত সিমটি দীর্ঘদিন বন্ধ থাকে তাহলে উক্ত বন্ধ সিমের জন্যে কোম্পানি থেকে দেওয়া অফারগুলা সঠিক ভাবে জানার জন্যে আপনাকে বেশ কয়েকটি পদ্ধতি অবলম্বন করতে হবে। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথ বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার সেরা ২টি উপায় নিয়ে আলোচনা করব। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

বাংলালিংক বন্ধ সিমের অফা

বাংলালিংক বন্ধ সিমের অফার :

প্রশ্ন থাকতে পারে, কেন সিম কোম্পানিগুলা বন্ধ থাকা সিমের জন্য অফার দিয়ে থাকে। তার কারণ খুবই স্পষ্ট, গ্রাহক যেন তার সিমটি পুনরায় ব্যবহার করে তার জন্যে। বাংলালিংক বন্ধ সিমের অফার পাওয়ার জন্য আপনার ব্যবহৃত সিমটি কমপক্ষে ২-৩ মাস বন্ধ থাকতে হবে। কোম্পানি কর্তৃপক্ষ থেকে যদি মনে করে আপনার সিমটি বন্ধ সিমের অন্তর্ভুক্ত, তাহলে আপনি বাংলালিংক বন্ধ সিমের অফার নিতে পারবেন। 


বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার নিয়ম :

বাংলালিংক বন্ধ সিমের অফার ৩ ভাবে চেক করতে পারবেন, বাংলালিংক অ্যাপের মাধ্যমে, কোড ডায়াল করে ও এসএমএস করে। প্রথমে আমরা বাংলালিংক অ্যাপের মাধ্যমে জেনে নিব কিভাবে বন্ধ সিমের অফার চেক করে নিতে হয়। যদি আপনার মোবাইলে বাংলালিংক অ্যাপটি না থাকে, তাহলে নিচের দেওয়া লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।




My Banglalink Apk Download


● কেন এই লিংক থেকে ডাউনলোড করবেন, এই অ্যাপ থেকে প্রথমবার লগইন করলে আপনি ১জিবি ফ্রি বোনাস পেয়ে যাবেন।


ধাপ - ০১ : অ্যাপটিতে পাসওয়ার্ড বা ওটিপির মাধ্যমে লগইন করে প্রবেশ করার পর ডান দিকের উপরের মেনু (থ্রি ডট) অপশনে ক্লিক করুন।


Banglalink Bondo SIM offers




ধাপ - ০২ :  মেনু (থ্রি ডট) অপশনে ক্লিক করার পর নিচের মতো Bondho Sim Offer নামে একটি অপশন দেখতে পাবেন। বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার জন্য এই অপশনে ক্লিক করুন।


Banglalink Bondo SIM offers


ধাপ - ০৩ : আপনি যে বাংলালিংক নাম্বারে বন্ধ সিমের অফার চেক করতে চাচ্ছেন সেই বাংলালিংক নাম্বারটি উক্ত সার্চ বক্সে দিয়ে Check অপশনে ক্লিক করুন।


Banglalink Bondo SIM offers




ধাপ - ০৪ : Check অপশনে ক্লিক করার পর যদি আপনি বন্ধ সিমের অফারের আওতাভুক্ত হন তাহলে Congratulations এর মাধ্যমে আপনি আপনার বন্ধ সিমের সকল অফারগুলা অ্যাপ থেকে থেকে নিতে পারবেন।  আর যদি আপনি বন্ধ সিমের অফার এর আওতাভুক্ত না হন তাহলে “Sorry, the entered number is not eligible for Bondo SIM Offer” লেখাটি দেখতে পাবেন।


বাংলালিংক বন্ধ সিমের অফারবাংলালিংক বন্ধ সিমের অফার



এভাবে আপনি আপনার বাংলালিংক অ্যাপ থেকে আপনার বন্ধ থাকা বাংলালিংক সিমটি বন্ধ সিমের অফারের আওতাভুক্ত কিনা চেক করে নিতে পারবেন। 


কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার নিয়ম :

কোড ডায়াল করার মাধ্যমে আপনারা খুব সহজেই বাংলালিংক বন্ধ সিমের অফার সম্পর্কে জানতে পারবেন। এ জন্যে যে সিমটির বন্ধ সিমের অফার জানতে চাচ্ছেন অবশ্যই উক্ত সিমটি দিয়ে ডায়াল করতে হবে। অ্যাপের মাধ্যমে আপনি সিম না লাগিয়ে চেক করতে পারলেও কোড ডায়াল এর ক্ষেত্রে আপনাকে সিমটি প্রথমে আপনার ফোনে লাগিয়ে নিতে হবে এবং বন্ধ সিমের অফার জানার জন্য *১২১*২০০# নাম্বারে ডায়াল করতে হবে।


বাংলালিংক বন্ধ সিমের অফার



*১২১*২০০# ডায়াল করার পর যদি আপনি বাঙালি বন্ধ সিমের অফার পান তাহলে বাংলালিংক বন্ধ সিমের অফার লিস্ট দেখতে পারবেন। আর যদি আপনি বাংলালিংক বন্ধ সিমের অফার না পান তাহলে "Sorry! You are not eligible for Reactivation Offer" লেখাটি দেখতে পাবেন।


বাংলালিংক বন্ধ সিমের অফার

আশা করি বুঝতে পারছেন, এভাবে আপনি অ্যাপের মাধ্যমে অথবা কোড ডায়াল করে বন্ধ সিমের অফার চেক করে নিতে পারবেন। যেহেতু বন্ধ সিমের অফার চেক করার বিষয়, তাই অ্যাপের মাধ্যমে চেক করে নেওয়াটা সবচেয়ে উপযোগী বলে আমি মনে করি। এরকম নিত্য প্রয়োজনীয় টিপস ও ট্রিকস জানতে Toki Unlimited এর সাথে থাকুন।

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments