চাকরির আবেদন ফরম Word Docx ফাইল ডিজাইন

চাকরির আবেদনের সময় অথবা অন্য যেকোনো সময় প্রতিষ্ঠানের কর্মচারীদের নিকট থেকে সঠিক তথ্য সংগ্রহ করতে একটি ফরম বিতরণ করে থাকে। প্রত্যেকটি প্রতিষ্ঠান তাদের প্রয়োজন অনুসারে ফরম ডিজাইন করে থাকে। অর্থাৎ প্রতিষ্ঠান কর্মচারীদের নিকট থেকে যেসকল তথ্য জানতে চাওয়া হয়, উক্ত তথ্যের সমন্বয়ে ফরম ডিজাইন বা তৈরী করা হয়। আজকের এই আর্টিকেলে আমি এমন একটি ফরম শেয়ার করব যা আপনি মাইক্রোসফট ওয়ার্ডের মাধ্যমে এডিট করে নিজের প্রতিষ্ঠানের জন্যে ব্যবহার করে নিতে পারবেন। 

চাকরির আবেদন ফরম Word Docx ফাইল ডিজাইন।

আমাদের এই সাইটে আপনি মাইক্রোসফট ওয়ার্ডের প্রয়োজনীয় Docx ফাইলগুলা ফ্রিতে পেয়ে যাবেন। আপনার স্কুল, কলেজ কিংবা মাদ্রাসার জন্যে মাইক্রোসফট ওয়ার্ডের যাবতীয় কাজগুলা আমাদের নিকট থেকে করে নিতে পারবেন এখন ফেসবুক পেজের মাধ্যমে। প্রতিষ্ঠানের প্রশ্নপত্র তৈরী করা, ফরম ডিজাইন, সিট প্ল্যান ইত্যাদি কম খরচে তৈরী করে নিতে পারবেন। তাই এখনি Toki Unlimited ফেসবুক পেজটিতে গিয়ে ইনবক্স করুন। 

চাকরির আবেদন ফরমটি নিচের দেওয়া লিংক থেকে ক্লিক করে ডাউনলোড করে নিন :




আশা করি, শেয়ার করা Word Docx ফরমটি আপনার কাজে আসবে। যদি ফরমটা আপনার উপকারে আসে তাহলে তা বন্ধুদের সাথে শেয়ার করতে একদম ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন Word Docx ফাইলের কালেকশন পেতে Toki Unlimited এর সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments