ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার। YouTube video Downloader software for PC & Mobile

বর্তমান সময়ে ভিডিও দেখার সেরা প্ল্যাটফর্ম হচ্ছে Youtube। বিশ্বের অধিকাংশ মানুষ Internet ব্যবহার করে ইউটিউব থেকে Natok, Movie, গান সহ যেকোন Video খুব সহজে দেখতে পারছে। আবার অনেকে Video Download করে পরবর্তী সময়ে অফলাইনে ভিডিওগুলা দেখে নিচ্ছে। কিন্তু আপনি যদি ইউটিউব থেকে কোনো ভিডিও ডাউনলোড করতে না পারেন তাহলে অফলাইনে ভিডিও দেখতে পারবেন না। তাই আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সেরা একটি সফটওয়্যারের সাথে পরিচয় করিয়ে দিব। যে সফটওয়্যারের মাধ্যমে আপনি মোবাইল ও কম্পিউটার উভয় ডিভাইসে ভিডিও এবং অডিও ডাউনলোড করে নিতে পারবেন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার অ্যাপ

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য অনলাইনে আপনি অনেক অ্যাপ পেয়ে যাবেন। যাদের অধিকাংশ সঠিক ভাবে কাজ করে না। আবার অনেক অ্যাপ থেকে Full HD কোয়ালিটি ভিডিও ডাউলোডও করা যায় না। আজকের আমি আপনাদের সাথে যে অ্যাপটির পরিচয় করিয়ে দিব তা হচ্ছে, VIDEODER VIDEO DOWNLOADER” যার মাধ্যমে আপনি ফুল এইচডি ভিডিও ডাউনলোড করতে পারবেন মোবাইল ও কম্পিউটার দিয়ে।



অ্যাপটি ডাউনলোড করার নিয়ম :

ধাপ - ০১ : প্রথমে নিচের দেওয়া লিংকে ক্লিক করে VIDEODER VIDEO DOWNLOADER” সাইটে চলে আসুন। এখানে আপনি মোবাইল ও কম্পিউটার দুটি ভার্সন’ই ডাউনলোড করে নিতে পারবেন।


ধাপ - ০২ : উপরের লিংকে ক্লিক করার পর আপনাকে VIDEODER VIDEO DOWNLOADER” সাইটে নিয়ে আসবে। এখানে আসার পর আপনি মোবাইল ও কম্পিউটার দুটি ভার্সনের সফটওয়্যার দেখতে পাবেন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার অ্যাপ




ধাপ - ০৩ : এখন আপনার প্রয়োজন অনুসারে ডাউনলোড করে নিন। মোবাইল হলে মোবাইল ভার্সন আর পিসি হলে পিসি ভার্সন। অ্যাপ ডাউনলোড করে ইনস্টল করে নেওয়ার পর ইউটিউব থেকে যেকোন ভিডিও বা অডিও ডাউনলোড করতে পারবেন।


YouTube video Downloader software for PC & Mobile

আশা করি যারা ইউটিউব থেকে Full HD  ভিডিও ডাউনলোড করতে চান তাদের এই অ্যাপটি উপকারে আসবে। যদি আর্টিকেলটি আপনার উপকারে আসে তাহলে তা বন্ধুদের সাথে শেয়ার করতে একদম ভুলবেন না। আর এরকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments