ফেসবুক ভিডিও ডাউনলোড করার সেরা ৪টি সাইট - Fb Video Downloader

ফেসবুকে আমাদের সামনে এমন কিছু ভিডিও আসে যেগুলা আমরা ডাউনলোড করে রাখতে চাই। কিন্তু আমাদের অনেকে জানে না যে কিভাবে ফেসবুক এর ভিডিও ডাউনলোড করে নিজের গ্যালারিতে নিয়ে আসতে হয়। আজকে আমি আপানাদের দেখিয়ে দিব কিভাবে আপনি ফেসবুক এর যেকোন ভিডিও অনায়াসে ইউটিউব ভিডিওর মতো ডাউনলোড করে নিতে পারবেন।


Fb Video Downloader

ফেসবুক থেকে কখনো সরাসরি ভিডিও ডাউনলোড করার সিস্টেম নেই, তা্র জন্যে আমাদের কয়েকটি ওয়েবসাইট ব্যবহার করে ফেসবুক এর ভিডিও ডাউনলোড করতে হবে। যেসমস্ত ওয়েবসাইট থেকে আপনি ফেসবুক এর ভিডিও ডাউনলোড করতে পারবেন তার লিস্ট নিচে দেওয়া হলো।

উপায় - ০১ : ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্যে en.savefrom.net এই ওয়েবসাইটটি অনেক জনপ্রিয়। আপনি ফেসবুক এর যে ভিডিও ডাউনলোড করতে চান তার লিংক কপি করে এই সাইটে পেস্ট করে খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। তবে এই সাইটে আপনি ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রাম, টুইটার ও ইউটিউবের ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন।

Fb Video Downloader



উপায় - ০২ : যদি উপায় ১ এর মাধ্যমে আপনি ভিডিও ডাউনলোড করতে না পারেন তাহলে FDown.net এই সাইটের মাধ্যমেও আপনি ফেসবুক এর ভিডিও লিংক কপি করে খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

Fb Video Downloader

উপায় - ০৩ : এখানে আপনি ফেসবুক ভিডিও লিংক কপি করে www.getfvid.com ওয়েবসাইটে গিয়ে পেস্ট করলে আপনি ভিডিওটি ডাউনলোড করতে পারবেন।

Fb Video Downloader




উপায় - ০৪ : downvideo.net এখানেও আগের মতো আপনি ফেসবুক ভিডিও লিংক কপি-পেস্ট করে ভিডিও ডাউনলোড করতে পারবেন। তবে এখানে লিংক পেস্ট করার পর অবশ্যই নিচে আসা ক্যাপচাটি টিক দিয়ে নিতে হবে।

Fb Video Downloader


আশা করি বুঝতে পারছেন, এভাবে খুব সহজে আপনি ফেসবুক এর যেকোন ভিডিও উপরোক্ত ওয়েবসাইটে থেকে ডাউলোড করে নিতে পারবেন। ফেসবুক সম্পর্কে নিত্যনতুন যেকোন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments