বাংলালিংক সিমে এমবি শেষ হয়ে গেলেও টাকা কাটবে না। PPU Block Banglalink

বাংলালিংক সিমের একটা সমস্যা হচ্ছে যদি আমাদের ইন্টারনেট প্যাক/ডাটা শেষ হয়ে যায় তখন সাথে সাথে আমাদের সিমের ব্যালেন্সও কিন্তু কেটে নেয়। অর্থাৎ তখন ব্যালেন্স এর মাধ্যমে ইন্টারনেট তার আপন গতিতে চলতে থাকে আর আমাদের টাকা দ্রুত শেষ হয়ে যায়। এর থেকে মুক্তি পাওয়ার উপায় কী ? জ্বি আজকের এই আর্টিকেলে আমি আপনাদের দেখিয়ে দিব, বাংলালিংক সিমে এমবি শেষ হয়ে গেলেও এখন থেকে কোনো প্রকার টাকা কাটবে না। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

বাংলালিংক সিমে এমবি শেষ হয়ে গেলেও টাকা কাটবে না। PPU Block Banglalink

এমবি শেষ হয়ে গেলে টাকা কেটে নিয়ে যায়, এই সমস্যা থেকে মুক্তি পেতে আমাদের সহায়তা করবে বাংলালিংক অ্যাপ, তার জন্যে প্রথমে নিচের দেওয়া লিংকে ক্লিক করে বাংলালিংক অ্যাপটি ডাউনলোড করে নিন।

Download BL Apk

অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে তা ওপেন করুন। ওপেন করার পর যেখানে ইন্টারনেট প্যাক চেক করে উক্ত স্থানে ক্লিক করুন।

বাংলালিংক সিমে এমবি শেষ হয়ে গেলেও টাকা কাটবে না

এখানে আসার পর, একদম নিচের দিকে দেখুন PayGo Internet নামের একটি অপশন। মূলত এটা অন থাকার কারণে আমাদের এমবি শেষ হওয়ার সাথে সাথে মূল ব্যালেন্সও কেটে নিয়ে যায়। তাই এখান থেকে এই অপশনটি অফ করে দিন।

বাংলালিংক সিমে এমবি শেষ হয়ে গেলেও টাকা কাটবে না

অফ করে দিলে, সিমে ইন্টারনেট/ডাটা প্যাক শেষ হয়ে গেলেও কোনো প্রকার টাকা কেটে নিয়ে যাবে না। আশা করি বুজতে পারছেন, এই রকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments