ফেসবুকে প্রতিদিন কত সময় ব্যয় করছেন তা জানার উপায় - Facebook Tricks

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় মাধ্যম হচ্ছে ফেসবুক। ছোট থেকে বড় সবাই এখন এই ফেসবুকে আসক্ত। কিন্তু আমি আপনি এই ফেসবুকে কতটা সময় ব্যয় করছি, সেটা কি জানেন। যদি না জানেন তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য। আজকের এই আর্টিকেলে আমি দেখিয়ে দিব আপনি প্রতিদিন কতক্ষণ ফেসবুকে ব্যয় করেন। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফেসবুকে প্রতিদিন কত সময় ব্যয় করছেন তা জানার উপায় - Facebook Tricks

ফেসবুকে আমরা কতটা সময় দিয়ে থাকি, তা সঠিক ভাবে জানার জন্যে আমাদের চলে আসতে হবে ফেসবুক আইডিতে। ফেসবুক আইডিতে আসার পর সরাসরি settings অপশনে চলে আসুন। তারপর নিচের দিকে `Your Time on Facebook’ নামের একটি অপশন দেখতে পাবেন, তাতে ক্লিক করুন।

Your Time on Facebook’ অপশনে ক্লিক করার পর এখন আপনাকে ঠিক নিচের মতো পেজটিতে নিয়ে আসবে। এখান থেকে ‘See Your Time’ অপশনে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে আমরা প্রতিদিন ফেসবুকে কতটা সময় ব্যয় করছি তার বিস্তারিত তথ্য দেখতে পাবো।

আশা করি বুঝতে পারছেন, এভাবে আপনি আপনার ফেসবুকে প্রতিদিন কতটা সময় ব্যয় করছেন তা জেনে নিতে পারবেন। যদি মনে হয়, ফেসবুকে অতিরিক্ত সময় ব্যয় করছেন তাহলে ফেসবুকে ব্যবহারে সচেতন হোন আর যতটা কম সময় পারেন ফেসবুক ব্যবহার করুন।

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments