বাংলালিংক সিমে ফ্রি এমবি নেওয়ার কোড। Banglalink Free MB Code

যদি আপনি একজন বাংলালিংক ইউজার হোন তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্যে। কেননা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে ৫টি কোড শেয়ার করব। যেগুলার মাধ্যমে আপনি বাংলালিংক সিম থেকে সম্পূর্ণ ফ্রি ডাটা নিতে পারবেন। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Banglalink Free MB Code

শেয়ার করা কোডগুলার মাধ্যমে ফ্রিতে আপনি এমবি নিয়ে নিতে পারবেন, তবে একটি শর্ত হচ্ছে আপনার সিমটি অবশ্যই নতুন হতে হবে, অর্থাৎ ১ বছরের বেশি হয়ে গেলে উক্ত সিম থেকে আর এই কোডগুলা ডায়াল করে কোনোপ্রকার এমবি পাবেন না। তবে কোডগুলো আপনার ফোনে ডায়াল করে দেখতে পারেন, অনেকেই ইতিমধ্যে এই কোডগুলো ডায়াল করে সম্পূর্ণ ফ্রিতে বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট বোনাস পেয়েছে। তাই চেষ্টা করে দেখতে পারেন। কোড গুলো হলো :




  • *5000*521#

  • *5000*220#

  • *5000*223#



  • *121*700#

  • *132*111#


আশা করি উক্ত কোডগুলা ডায়াল করার মাধ্যমে আপনিও ফ্রি এমবি পাবেন, যদি পেয়ে থাকেন তাহলে আমাদের জানাতে একদম ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন অফরের কোড পেতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments