পিডিএফ ফাইলকে ছবিতে কনভার্ট করার নিয়ম। Pdf To Photo Converte

যারা মোবাইলরের মাধ্যমে অনলাইনের কাজগুলা করেন, তাদের প্রায়শই দেখা যায় বিভিন্ন প্রয়োজনে PDF FILE ছবিতে Convert করতে। কিন্তু এমন অনেকে আছে যারা কিনা জানে না কিভাবে ও কোন সফটওয়্যারের মাধ্যমে সহজে একটি পিডিএফ ফাইলকে ছবিতে কনভার্ট করা যায়। তো আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে এমন একটি Software শেয়ার করবো, যার মাধ্যমে আপনি খুব সহজে একটি PDF ফাইলকে ছবিতে কনভার্ট করে নিতে পারবেন। 

পিডিএফ ফাইলকে ছবিতে কনভার্ট করার উপায়। Pdf To Photo Converte

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে যেকোন কাজ সহজে করার জন্যে বিভিন্ন Software ও Website তৈরী করা হচ্ছে। যেগুলার মাধ্যমে সহজে আমরা আমাদের কাজগুলা স্বল্পসময়ে করে নিতে পারি। ঠিক তেমনি পিডিএফ ফাইলকে ছবিতে রূপান্তর করার জন্যে অনেক সফটওয়্যার রয়েছে, তার মধ্যে সেরা একটি সফটওয়্যার আপনাদের সাথে শেয়ার করছি ও উক্ত সফটওয়্যার ব্যবহার করার পদ্ধতি নিচে দেওয়া হলো।



পিডিএফ থেকে ছবিতে কনভার্ট করার নিয়ম :

ধাপ - ০১ : প্রথমে Play Store থেকে সার্চ বারে গিয়ে `PDF To JPG Converter' লিখে সার্চ করে নিচের ছবিতে দেওয়া সফটওয়্যারটি Download করে নিন, অথবা নিচের দেওয়া Link থেকে ক্লিক করে সহজে Download করে নিন।  ডাউনলোড সম্পন্ন হলে Open করুন।


Pdf To Photo Converte

ধাপ - ০২ : ওপেন হওয়ার পর নিচের প্রথম ছবিটির মতো দেখতে পাবেন, এখান থেকে (+) প্লাস আইকনে ক্লিক করে আপনি যে পিডিএফ ফাইলকে ছবিতে কনভার্ট করতে চান তা Select করে নিন।

Pdf To Photo Converte



ধাপ - ০৩ : পিডিএফ সিলেক্ট করার পর Converte to image অপশনে এ ক্লিক করুন, তারপর যেকোন একটি ফোল্ডার নাম দিয়ে Save এ ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে পিডিএফটি ছবিতে কনভার্ট হয়ে যাবে।

Pdf To Photo Converte

আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে এই সফটওয়্যারটির মাধ্যমে যেকোন পিডিএফ ফাইল থেকে ছবিতে কনভার্ট করে নিতে পারবেন। এরকম প্রয়োজনীয় নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ]

Post a Comment

0 Comments