অনলাইন থেকে ইনকাম করার সেরা সাইট। ফ্রি WorkUp Job সাইটে কাজ করে টাকা আয় করুন

ঘরে বসে কে না Income করতে চায়, কিন্তু বিশ্বস্ত কোনো সাইট খুঁজে পাচ্ছে না বিধায় কেউ সঠিক ভাবে ইনকাম করতে পাচ্ছে না। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইটের পরিচয় করিয়ে দিব, যে সাইটের মাধ্যমে আপনি ঘরে বসে স্মার্টফোনের মাধ্যমে Taka Income করতে পারবেন। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফ্রিতে WorkUp Job সাইটে কাজ করে টাকা আয় করুন।

অনলাইন থেকে Income করার জন্য এখন পর্যন্ত সেরা একটি সাইট হচ্ছে WorkUp Job, যেখানে আপনি কোন ইনবেস্ট না করে ইনকাম করতে পারবেন। এখন কথা হচ্ছে WorkUp Job এ কি ধরনের কাজ করতে হয়।WorkUp Job এ আপনি অনেকগুলা কাজ করে Taka আয় করতে পারবেন, কাজগুলার মধ্যে অন্যতম হচ্ছে :

  • Youtube Video দেখে ইনকাম
  • Youtube Channel সাবস্ক্রাইব করে ইনকাম
  • Telegram এ কাজ করে ইনকাম
  • Facbook Id বিক্রয়
  • Website Visit করা সহ বিভিন্ন ধরনের কাজ করা হয়।

যদি প্রতিদিন আধাঘন্টা থেকে একঘন্টা ব্যয় করতে পারেন এই WorkUp Job সাইটে। তাহলে ভালো পরিমাণ অর্থ কিন্তু Income করতে পারবেন। তো সাইট থেকে Income করতে হলে প্রথমে আমাদের একটি Account খুলে নিতে হবে, যা একদম সোজা। একাউন্ট খোলার লিংক ও নিয়ম নিচে দেওয়া হলো ।



একাউন্ট তৈরী ও ভেরিফাই করার করার নিয়ম :

ধাপ - ০১ : WorkUp Job সাইট থেকে ইনকাম করতে প্রথমে নিচের দেওয়া লিংকে ক্লিক করে প্রবেশ করুন। 


ধাপ - ০২ : অবশ্যই Link থেকে একাউন্ট তৈরী করলে বেশ কয়েকটি সুবিধা আপনি পেয়ে যাবেন। তো লিংকে ক্লিক করে WorkUp Job সাইটে আসার পর ঠিক নিচের মতো একটি Page দেখতে পাবেন। এখান থেকে Register বাটনে ক্লিক করুন।

Free Earning Workup Jobs

ধাপ - ০৩ : Register বাটনে ক্লিক করার পর এই ধাপে আপনি আপনার Name, Gmail ও Password দিয়ে দিন। তারপর I'm Not a Robot অপশনটি টিক দিয়ে নিচের দিকে থাকা Create Account অপশনে ক্লিক করুন।

Free Earning Workup Jobs



ধাপ - ০৪ : Create Account অপশনে ক্লিক করার পর আপনার G-mail এ একটি ম্যাসেজ আসবে যেখানে আপনার একাউন্টকে Active করার কথা বলবে, তাই Activate Your Account অপশনে ক্লিক করে একাউন্টটি Active করে নিন।

Free Earning Workup Jobs


ধাপ - ০৫ : Activate Your Account অপশনে ক্লিক করার পর একাউন্টটি Active হয়ে যাবে, এখন G-mail ও পাসওয়ার্ড দিয়ে Log-in করে নিন। লগ-ইন করার সাথে সাথে আপনাকে সাইট থেকে congratulations জানাবে। অর্থাৎ আপনি সঠিক ভাবে সাইটে একাউন্ট তৈরী করতে সক্ষম হয়েছেন।

ফ্রিতে WorkUp Job সাইটে কাজ করে টাকা আয় করার উপায়।

ধাপ - ০৬ : একাউন্ট তৈরী করা শেষ, এখন সাইট থেকে Income করতে হলে অবশ্যই আপনাকে Verify করে নিতে হবে, ভেরিফাই করতে পারবেন দু'টি উপায়। একটি হচ্ছে ফ্রিতে ও অন্যটি হচ্ছে ২ dollar এর মাধ্যমে। ভেরিফাই করার জন্য Verify অপশনে ক্লিক করুন। নিচে Free ও Paid দুই ভাবে একাউন্ট Verify করার পদ্ধতি দেওয়া হলো। 



Free Verify : ফ্রিতে ভেরিফাই করার জন্য আপনার নাম, ভোটার আইডি কার্ড ও নাম্বার লাগবে। সাথে ভোটার আইডি কার্ডের সাথে আপনার একটি Photo লাগবে। এগুলা জমা দিলে ৪৮-৭২ ঘন্টার মধ্যে আপনার Account Verify হয়ে যাবে এবং আপনি উক্ত একাউন্ট থেকে ইনকাম করতে পারবেন।

ফ্রিতে WorkUp Job সাইটে কাজ করে টাকা আয় করার উপায়।

Paid Verify : যদি আপনার কাছে মনে হয়, তাদের কাছে কোন কাগজপত্র ও ছবি জমা না দিয়ে, আমার মতো ২ ডলার পেমেন্ট করে তাৎক্ষণিক একাউন্ট ভেরিফাই করবেন, তাহলেও করে নিতে পারবেন। (তার জন্যে আগে থেকে 2 Dollar Deposit করে নিতে হবে, টাকা Deposit করার প্রক্রিয়া ধাপ - ৭ এ দেখতে পাবেন)।Deposit করার পর প্রথমে Verify অপশনে ক্লিক করুন তারপর Select Balance থেকে Deposit Balance সিলেক্ট করে Instant Verify অপশনে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে আপনার একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। 

ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করার সেরা উপায়

ধাপ - ০৭ : টাকা Deposit করার জন্য প্রথমে Deposit অপশনে ক্লিক করুন। ক্লিক করার পর আপনি পেমেন্ট করার কয়েকটি অপশন দেখতে পাবেন, এখান থেকে Bkash সিলেক্ট করুন। বিকাশ সিলেক্ট করার পর 2 Dollar দিয়ে Continue to Payment অপশনে ক্লিক করে Payment করুন। পেমেন্ট করার সাথে সাথে আপনার একাউন্টে ২ ডলার Deposit হয়ে যাবে।

ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করার সেরা উপায়

উপরোক্ত পদ্ধতিগুলা অনুসরণ করে যদি আপনি WorkUp Job সাইটে একাউন্ট তৈরী ও ভেরিফাই করে নিতে পারেন তাহলে আসুন,এখন এই সাইট থেকে ইনকাম করার উপায় জেনে নেই।



সাইট থেকে ইনকাম করা উপায় :

ইনকাম করতে Find Job অপশনে ক্লিক করুন। তারপর নিচের ছবিটির মতো আপনিও অনেক কাজ দেখতে পাবেন, এখান থেকে আপনি যে কাজটি করতে চাচ্ছেন তাতে Click করুন। মনে করুন, Youtube থেকে ভিডিও দেখে ইনকাম করতে চান তাহলে ক্লিক করুন।

ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করার সেরা উপায়

ক্লিক করার পর, আপনাকে কিভাবে তাদের Video দেখতে হবে, ভিডিও দেখার সময় কি কি করতে হবে, তার সবকিছু বলে দিবে। তাদের কথা মতো কাজ করলে ও প্রুফ ‍দিতে পারলে ২৪-৭২ ঘন্টার মধ্যে আপনি উক্ত কাজের জন্যে টাকা পেয়ে যাবেন। আর যদি সঠিকভাবে কাজ না করেন তাহলে কোন অর্থ আপনাকে কিন্তু তারা দিবে না। তাই সঠিকভাবে কাজ করুন। নিচে ছবিতে দেখুন শেষ ৭টি কাজে আমি ২টি কাজের পেমেন্ট পেয়েছি ১০ সেন্ট, আশা করি, বাকি কাজগুলাও যদি ঠিকঠাক থাকে তাহলে এগুলা থেকেও পেমেন্ট পাব। যদি দেখেন সঠিকভাবে কাজ করার পরও টাকা দিচ্ছে না তখন ৭২ ঘন্টা পর রিপোর্ট করে সাইটের এডমিনকে বিষয়টি জানাতে পারবেন।

ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করার সেরা উপায়



টাকা উইথড্রো করার নিয়ম :

↺ যদি আপনি এই সাইট থেকে টাকা তুলতে চান তাহলে আপনাকে সর্বনিম্ন ১০ ডলার তুলতে হবে, তার কম কিন্তু তুলতে পারবেন না। টাকা তুলার জন্যে আপনার প্রোফাইল অপশনে ক্লিক করুন। ক্লিক করার পর নিচের দিকে দেখুন Wallet নামের একটি অপশন, এটাতে ক্লিক ‍করুন।


↺ Wallet অপশনে ক্লিক করার পর আপনি উইথড্রো করার জন্য বিকাশ ও নগদ দেখতে পাবেন, যেকোন একটিতে টাকা তুলতে পারবেন। টাকা তুলার সময় অবশ্যই এডমিনকে ১৭% দিতে হবে। 


আশা করি বুঝতে পারছেন, এভাবে WorkUp Job সাইটে একাউন্ট তৈরী ও ভেরিফাই করে বিভিন্ন উপায়ে ইনকাম করে নিতে পারবেন। কাজ করা ছাড়াও আপনি রেফার করেও এই সাইট থেকে ইনকাম করতে পারবেন। মূলত যারা অনলাইনে ইনকাম করতে চান তারা এই সাইটে একাউন্ট করে দেখতে পারেন। পেমেন্ট করার বিষয়টি নিজে যাচাই করে না দেখা পর্যন্ত কিছু বলতে পারছি না, পেমেন্ট নিয়ে কোনপ্রকার ঝামেলা হলে অবশ্যই পরবর্তী অন্যকোন আর্টিকেলে আপনাদের জানিয়ে দেওয়া হবে, এছাড়াও আপনার মতামত জানাতে কমেন্ট করুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে Share করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন Article পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments