কম্পিউটারে Screen Record করার সেরা প্রিমিয়াম সফটওয়্যার। Premium Screen Recording Software

কম্পিউটারে স্ক্রিন রেকর্ড করার অনেক সফটওয়্যার রয়েছে। কিন্তু বেশিরভাগ সফটওয়্যারগুলো টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হয়। যেসমস্ত সফটওয়্যারগুলা ফ্রিতে পাওয়া যাদের তাদের অধিকাংশগুলাতে Watermark থাকে। আর নয়তো ২ থেকে ৫ মিনিটে বেশি Record করা যায় না। তো এই সমস্যা সমাধানে আজকে আমি আপনাদের সাথে এমন একটি স্ক্রিন রেকর্ড করার সফটওয়্যার শেয়ার করব, যার মাধ্যমে কোনো রকম ওয়াটারমার্ক ছাড়া আনলিমিটেড কম্পিউটারে রেকর্ড করতে পারবেন। 

Premium Screen Recording Software

আপনি যদি কম্পিউটারে স্ক্রিন রেকর্ড করার কাজ করে থাকেন, তাহলে এই সফটওয়্যারটি অবশ্যই আপনার দরকার। কেননা এই সফটওয়্যারটি সম্পূর্ণ ফ্রি। ফ্রি হওয়া সত্ত্বেও এটার মাধ্যমে প্রিমিয়াম সব ফিচার উপভোগ করতে পারবেন। নিচের সফটওয়্যারটির সুবিধাগুলা উল্লেখ করা হলো : 



সফটওয়্যার ব্যবহারের সুবিধা :

⇔ Unlimited Screen Record করা যাবে । 
⇔ কোনোপ্রকার Watermark/Logo থাকবে না। 
⇔ সাথে Screenshot নেওয়া যাবে।

সফটওয়্যারটির লিংক গুগল ড্রাইভে দেওয়া আছে, নিচের লিংক থেকে Download বাটনে ক্লিক ডাউনলোড করে নিন। সফটওয়্যারটি ডাউনলোড করার পর এর প্রিমিয়াম ফিচারের সুবিধা নিতে অবশ্যই রেজিষ্ট্রেশন করে নিতে হবে। তা নাহলে এর প্রিমিয়াম ফিচারের সুবিধা উপভোগ করতে পারবেন না।



This Timer Code


Toki Unlimited
File Type: Unlimited Screen Record apk
If Download Does Not Start Then Inform Us On Contact Us Page Of This Blog

আশা করি যারা কম্পিউটারে স্ক্রিন রেকর্ডর ব্যবহার করতে পাচ্ছেন না, তারা এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন। কম্পিউটার এর খুঁটিনাঁটি বিষয়ে যেকোন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments