জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির সকল গুরুত্বপূর্ণ শর্টকাট লিংকসমূহ - Important Links of National University

আস্সালামু আলাইকুম, যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ে ডিগ্রিতে পড়ালেখা করছেন তাদের বিভিন্ন তথ্য জানার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ওয়েবসাইটে প্রবেশ করতে হয় । কিন্তু অনেকেই আছেন যারা কিনা জানেন না ওয়েব সাইটের কোথায় কি আছে যার জন্য আমাদের প্রয়োজনের সময় প্রয়োজনীয় লিংক পেতে কিছুটা কষ্ট হয় তার সাথে আমাদের সময়ও অনেকটা ব্যয় হয়ে যায় । তাই সময় বাচাঁতে ও খুব সহজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির যেকোন তথ্য পেতে কিছু শর্টকাট লিংক আপনাদের জন্য নিয়ে এসেছি, যার মাধ্যমে আপনারা আপনাদের প্রয়োজনীয় লিংকে ক্লিক করে ডিগ্রির যাবতীয় তথ্য জেনে নিতে পারবেন 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির সকল গুরুত্বপূর্ণ শর্টকাট লিংকসমূহ




জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির সকল লিঙ্কসমূহ :

ভর্তির যাবতীয় লিংকসমূহ :

অনলাইনে ডিগ্রি নিয়মিত ভর্তি আবেদনে লগিন করার লিংক। যারা ডিগ্রি নিয়মিত সেকশনে ভর্তি হয়েছেন তারা নিচের লিংকে ক্লিক করে ভর্তির সকল তথ্য জানতে পারবেন।
অনলাইনে ডিগ্রি প্রাইভেট ভর্তি আবেদনে লগিন করার লিংক। যারা ডিগ্রি প্রাইভেট সেকশনে ভর্তি হয়েছেন তারা নিচের লিংকে ক্লিক করে ভর্তির সকল তথ্য জানতে পারবেন।



অনলাইনে ডিগ্রি নিয়মিত ও প্রাইভেট ভর্তি আবেদনে পিন ও রোল নম্বর রিকভার করার লিংক। যাদের পিন ও রোল মনে নেই তারা লিংকের মাধ্যমে তা রিকভার করতে পারবেন। 

অনলাইনে ডিগ্রি ভর্তি আবেদন বিজ্ঞপ্তি দেখার লিংক (নোটিশ দেওয়া থাকলে দেখতে পারবেন আর না দেওয়া থাকলে কিছুই দেখতে পারবেন না )। ডিগ্রির সর্বশেষ আপডেট নোটিশ জানতে এখনি নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। 



ফরম ফিলাপের লিংক :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির যেকোন বর্ষের/শাখার ফরম ফিলাপ করার লিংক। এই লিংকে প্রবেশ করে আপনি খুব সহজে ফরম ফিলাপ করে নিতে পারবেন।

ফলাফল জানার লিংক :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি শিক্ষার্থীদের ফলাফল জানার লিংক। আপনি যদি ডিগ্রি কোন বর্ষে পরীক্ষা দিয়ে থাকেন আর তার রেজাল্ট জানতে চান তাহলে আপনার জন্য এই লিংক। এই লিংকে প্রবেশ করে আপনি আপনার পরীক্ষার রেজাল্ট খুব সহজে জেনে নিতে পারবেন।


লিংকগুলো শুধুমাত্র ভর্তির সময় কাজ করবে :

যারা ডিগ্রি নিয়মিত সেকশনে ভর্তি আবেদন করতে চাচ্ছেন তাদের জন্য এই লিংক। অনলাইনে ডিগ্রি নিয়মিত ভর্তি আবেদন করার লিংক।

যারা ডিগ্রি প্রাইভেট সেকশনে ভর্তি আবেদন করতে চাচ্ছেন তাদের জন্য এই লিংক। অনলাইনে ডিগ্রি প্রাইভেট ভর্তি আবেদন করার লিংক।
-----------------------
যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ]

Post a Comment

0 Comments